Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নড়াইলে সাবেক এক ইউপি সদস্য খুন

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ২:৩৭ পিএম

নড়াইলে ৭৫ বছর বয়সী সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মল্লিক খুন হয়েছেন। অজ্ঞাত দুর্বৃত্তরা সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে সোমবার রাত সাড়ে ৭টার দিকে বৃদ্ধ রাজ্জককে তার বসত ঘরে নৃশংসভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যার রহস্য উন্মেচনে কাজ করছে পুলিশ।
পুলিশ ও স্বজনরা জানায়, এশার নামাজের প্রস্তুতি নেয়ার সময় বসত ঘরের মেঝেতে জায়নামাজের উপর হামলার শিকার হন আঃ রাজ্জাক। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও বুকে উপযর্ৃুপরি কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় তার স্ত্রী প্রতিবেশির টিউবয়েলে পানি আনতে গিয়েছিলেন। বাড়ি ফিরে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার চিৎকার কান্নাকাটিতে প্রতিবেশীরা গিয়ে আঃ রাজ্জাককে মৃত দেখতে পান।
খবর পেয়ে নড়াইল পুলিশ সুপার, সিআইডির জেলা প্রধান সহ উর্দ্ধতন পুলিশ কর্মকর্তাগন ঘটনা স্থলে ছুটে যান। আধিপত্য বিস্তার নিয়ে সংঘাতপূর্ণ গ্রামটিতে কে বা কারা কি কারনে বৃদ্ধকে হত্যা করেছে কারণ অনুসন্ধানে পুলিশ সম্ভাব্য কয়েকটি বিষয়কে বিবেচনায় নিয়ে তদন্তে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২ ডিসেম্বর, ২০২০
১ ডিসেম্বর, ২০২০
২৯ নভেম্বর, ২০২০
২৯ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০
২৬ নভেম্বর, ২০২০
২৫ নভেম্বর, ২০২০
২৪ নভেম্বর, ২০২০
২৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ