Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পিছিয়ে গেল সালমান খানের ‘বিগ বস ১৪’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৬:৩৬ পিএম

টেলিভিশনের বিতর্কিত রিয়্যালিটি শো 'বিগ বস'। প্রতি বছরই নতুন মোড়কে দর্শকদের সামনে হাজির হয় এই রিয়্যালিটি শো। করোনাকালেও তার ব্যতিক্রম ঘটছে না। তবে শো'টি টিভির পর্দায় সেপ্টেম্বরে আসার কথা থাকলেও, সেটি সম্ভব হচ্ছে না। কেননা এক মাসের জন্য পিছিয়ে গেল শো'য়ের সম্প্রচার।

বিগ বসের ভক্তরা মুখিয়ে আছেন কবে শুরু হবে এই রিয়্যালিটি শো? সিজন ১৪'র প্রোমোটি প্রকাশ্যে আসার পর থেকে সেই উত্তেজনা তুঙ্গে উঠেছে। তার সবচেয়ে বড় কারণ হলো শো'য়ের সঞ্চালকের ভূমিকার হাজির হবেন সালমান খান। তবে সেই উত্তেজনার পারদে এবার কিছুটা ভাটা পড়লো!

'বিগ বস ১৪' টিভি পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিলো ৫ সেপ্টেম্বর। কিন্তু মুম্বাইয়ে ভারী বর্ষণ ও অতিরিক্ত দুর্যোগের কারণে তা একমাস পিছিয়ে ৪ অক্টোবরে নেওয়া হয়েছে। বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে শো'য়ের ঘনিষ্ঠ এক সূত্র জানায়, 'নির্মাতারা বাধ্য হয়ে শোয়ের মুক্তি এক মাস পিছিয়ে দিয়েছে। অতি বৃষ্টির কারণে সেট এখনো ভালোভাবে তৈরী করা সম্ভব হয়নি। এই মুহুর্তে প্রতিযোগিরা এখানে আসতে পারবেন না। তাই এই শো মুক্তি পাবে আগামী অক্টোবরে।'

জানা গিয়েছে, বর্তমান সঙ্কটের কারণে বাড়তি সতর্কতা নেওয়া হচ্ছে শুটিং সেটে। শো'য়ের প্রতিযোগিদের শুরুতেই ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হবে। পরে করোনা নেগেটিভ আসলে তবেই বিগ বস হাউজে প্রবেশ করতে পারবেন তারা। শুধু তাই নয়, শো'য়ের সম্প্রচারের সময়েও আসতে পারে পরিবর্তন। কালার্স টিভিতে রাত ১০ টায় প্রচারিত হবে রিয়্যালিটি শো'টি।

এবারের আসরের মূল থিম হলো লকডাউন। তাই শো'য়ের ফরম্যাটেও আনা হয়েছে বিস্তর পরিবর্তন। যদিও এখনো প্রতিযোগিদের তালিকা চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে, এবারের আসরে অংশগ্রহণ করবেন জ্যাসমিন ভাসিন, পুনিয়া, সাক্ষী চোপড়া, এজাজ খান এবং নয়না সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ