Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরের হাত ধরে ফিরছেন অন্তঃসত্ত্বা কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ৭:৪০ পিএম

লকডাউনের দুর্দিনেও ভক্তদের খুশির সংবাদ দিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন তিনি। এমন খবরে উচ্ছ্বাসে ভাসছেন নায়িকার ভক্তরা। পাশাপাশি টিনসেল টাউনের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন বেবো।

তবে কারিনার অন্তঃসত্ত্বার খবরটি সবার জন্য খুশির হলেও কপালে কিছুটা দুশ্চিন্তার ভাজ পড়েছিলো আমির খানের। কেননা 'লাল সিং চাড্ডা'তে অনস্ক্রিনে রোমান্স করবেন আমির-কারিনা।

জানা গেছে, কর্ম বিরতি নিচ্ছেন না কারিনা কাপুর। অন্তঃসত্ত্বা অবস্থাতেই শুটিং চালিয়ে যেতে চান অভিনেত্রী। তাই ভিএফএক্সের সাহায্যে তার শারীরিক পরিবর্তন আনা হবে। যাতে বোঝা না যায় নায়িকার গর্ভে সন্তান রয়েছে।

এদিকে দীর্ঘ বিরতি কাটিয়ে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের হাত ধরেই সিনেমার শুটিংয়ে ফিরছেন কারিনা। আপাতত সিনেমার কিছু অংশের প্রস্তুতি নিয়ে আমির সহ সিনেমার পুরো টিম তুরস্কে অবস্থান করছেন। আর সেখানেই সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে 'লাল সিং চাড্ডা'র টিমের সঙ্গে যোগ দিবেন সাইফ পত্নী।

কারিনার কথায়, যত দ্রুত সম্ভব 'লাল সিং চাড্ডা'র কাজ শেষ করবেন তিনি। এরপর যদি শারীরিকভাবে সুস্থ থাকেন তাহলে অন্য সিনেমার শুটিংয়ে অংশ নিবেন। কেননা তিনি কোনোভাবেই চান না যে, নিজের সমস্যার কারণে অন্যরা বিপদে পড়ুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ