Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নিজ ঘরে মা-ছেলের রক্তাক্ত লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ১০:৩৫ এএম

চট্টগ্রামের মা-মেয়ে, বাহ্মণবাড়িয়ায় ভাই-বোন আর এবার জামালপুরে মা-ছেলের রক্তাক্ত লাশ অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এসব ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্বেগ বেড়েছে। অনেকে বলছেন, বাংলাদেশে পারিবারিক সহিংসতা বেড়েছে। বিশেষ করে শিশু ও নারীদের প্রতি।

জানা যায়, জামালপুরের মাদারগঞ্জে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রামের নিজ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুর ইসলাম জানান, ভোরে গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রামের হারুনুর রশিদ পালাশের স্ত্রী মোসলেমা আক্তার শিখা (৩৮) ও ছেলে তৌফিকুল ইসলাম তৌকিরের (৩) লাশ নিজ বসতঘরে পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতদের শরীরে ধারালো আস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের কারণ বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। নিহত শিখার স্বামী হারুনুর রশিদ পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ