Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরু হলো ‘কেজিএফ ২’ চলচ্চিত্রের শুটিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৪:৩৬ পিএম

অবশেষে শুটিং ফ্লোরে গড়ালো চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা 'কেজিএফ চ্যাপ্টার ২'-এর শুটিং। করোনার জেরে প্রায় ৬ মাস পরে বেঙ্গালুরুর ফিল্ম সিটিতে আবারও শুরু হলো এর শুটিং। বুধবার এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী মালভিকা অভিনাশ।

নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ছবি শেয়ার করেছেন মালভিকা অভিনাশ। যেখানে সিনেমার প্রধান চরিত্র যশের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'কোভিড শেষে দীর্ঘ ছয় মাস পর শুটিংয়ে ফিরলাম। মনে হচ্ছে পুণর্জন্ম হলো। পাশাপাশি ভক্তদের আকর্ষণ বাড়াতে অভিনেত্রী প্রশ্ন ছুড়ে দিয়ে লেখেন, ভাবুনতো কোন সিনেমা?

মালভিকার ছবিটি প্রকাশ্যে আসতেই যশ ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। প্রিয় অভিনেতাকে দীর্ঘদিন পরে শুটিং সেটে দেখতে পেয়ে দারুন খুশি তারা। কেউ কেউ আবার মন্তব্য করেছেন, এই অপেক্ষার প্রহর কবে শেষ হবে? আমাদের আর তর সইছে না।

করোনা প্রাদুর্ভাবের আগেই সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো। তবে পরবর্তীতে শুটিং বন্ধ হয়ে যায়। জানা গেছে, সবমিলিয়ে ২৪ দিনের মতো শুটিং বাকি রয়েছে। আজ থেকে একটানা একটানা ১৫ দিন শুটিং হবে। এরপর খানিকটা বিরতি দিয়ে বাকি অংশের কাজ হবে।

নিমার্তা প্রশান্ত নীলের পরিচালনায় এই সিনেমাতে রকির চরিত্রে দক্ষিনী অভিনেতা যশ এবং আধিরার চরিত্রে সঞ্জয় দত্ত অভিনয় করবেন। অনস্ক্রিনে তাদের দু'জনকে ফাইট করতে দেখা যাবে। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মালভিকা অভিনাশ, প্রকাশ রাজ, শ্রীনিধি শেঠি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ