Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে ভুয়া সেনা চিকিৎসক আটক, ডায়াগনোস্টিক সেন্টারে তালা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৪:৫৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে সেনাবাহিনীর পরিচয়ধারী ভুয়া এমবিবিএস চিকিৎসক কে সহযোগীসহ আটক করেছে র‌্যাব। আটককৃত ভুয়া চিকিৎসক ক্যাপ্টেন (অব.) ডা. জালাল আহমেদ (৪০)। উপজেলার পিংনা বালিকা উচ্চ বিদ্যালয় রোডের ক্যাপ্টেন জালাল উদ্দিন ডায়াগনোস্টিক সেন্টারে র‌্যাব-১৪ অভিযান চালিয়ে বুধবার দুপুরে তাদের আটক করে। এদিকে উপজেলা প্রশাসন তার মালিকানাধীন জালাল ডায়াগনোস্টিক সেন্টারটি বন্ধ করে দিয়েছে।
জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর কোম্পানি কমা-ার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন এবং এমবিবিএস ও এফসিপিএসসহ অনেকগুলো ডিগ্রিধারী পরিচয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার হাসান আহমেদের ছেলে জালাল আহমেদ সরিষাবাড়ীতে এসে দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল থেকে দুপুর নাগাদ পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে তারই মালিকানাধীন ক্যাপ্টেন জালাল ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় তাকে এবং তার অপর সহযোগী পিংনা আমতলা এলাকার রাসেল মিয়াকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে প্যাথলজিক্যাল পরীক্ষার-নিরীক্ষার যন্ত্রপাতি, ওষুধ, ভুয়া এনআইডি কার্ড, প্রেসক্রিপশন, সিল, লিফলেটসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। তিনি আরো জানান, ওই ভুয়া চিকিৎসক ঈশ্বরদী (পাবনা), নারায়নগঞ্জ ও সিলেটের নাগরিক হিসেবে একাধিকবার একাধিক ভুয়া পরিচয় দিয়েছে। তার প্রেসক্রিপশনে সেনাবাহিনীর লগো ব্যবহার করা হয়েছে।
সরিষাবিাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, ডায়াগনোস্টিক সেন্টারটি বন্ধ করে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ