Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেড ক্রিসেন্ট রাজশাহী সিটি ইউনিটের ভবন সংস্কার ও উন্নয়নে পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ৭:০৬ পিএম

রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভবন সংস্কার ও উন্নয়নের লক্ষ্যে পরিদর্শন করেছেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার দুপুরে ভবন পরিদর্শনে যান। এ সময় ভবনের বিভিন্ন কক্ষ ও ছাদ ঘুরে দেখেন মেয়র। এরপর সেখানে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি।
মতবিনিময়কালে সিটি মেয়র বলেন, রেড ক্রিসেন্টের বতর্মান ভবনটি সংস্কার করে আপাতত ব্যবহারের উপযোগী করা হবে। আগামী বছর কোন এক সময়ে পুরাতন ভবনটি ভেঙ্গে এখানে বহুতল ভবন নির্মাণের পরিকল্পনা রয়েছে। বহুতল ভবনে রাজশাহী বিভাগের মধ্যে একটি পুর্নাঙ্গ রক্তদান কেন্দ্র গড়ে তোলা হবে।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, কার্যনির্বাহী সদস্য রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, কবি আরিফুল হক কুমার, ফিরোজা বেগম, সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ, রাসিকের নির্বাহী প্রকৌশলী গোলাম মোর্শেদ, সহকারী প্রকৌশলী আহমেদ আল মঈন পরাগ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ