Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বখাটে আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ গত মঙ্গলবার রাতে সাপেলজা বাজার থেকে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নাঈম (১৮) নামে এক বখাটেকে আটক করেছে। নাঈম আবাসনের বাসিন্দা আবদুল হক মোল্লার ভাগনে। সে নারায়নগঞ্জের চাষাড়া এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে। নাঈম মামা আব্দুল হক মোল্লার ঘরে বেড়াতে এসেছিল।

থানা সূত্রে জানা যায়, উপজেলার সাপলেজা ইউনিয়নের চরকগাছিয়া আবাসন এলাকায় গত মঙ্গলবার রাত নয়টার দিকে দিনমজুর বাবার কন্যা শিশুটি ঘরের দরজার সামনে দাড়ানো ছিলো। এ সময় বখাটে নাঈম শিশুটিকে চকলেট দেয়ার কথা বলে ঘরের পাশে বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে এসে বাথরুম থেকে শিশুটিকে উদ্ধার করে। পরে পুলিশ খবর পেয়ে রাত ১০টার দিকে উপজেলার সাপলেজা বাজার থেকে বখাটে নাঈমকে আটক করে।
থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান মিলু জানান, শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ খবর পেয়েই পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ