Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চুরির বিচার চাওয়ায় গ্রামছাড়া করার অভিযোগ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় চুরির বিচার চাওয়ায় প্রভাবশালীদের ভয়ে স্থানীয় কাদিরপুর গ্রামের এক অসহায় পরিবার টানা ১৩ দিন ধরে গ্রাম ছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় থানা পুলিশের নিরব ভূমিকা জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

ভুক্তভোগী এমদাদুল হক জানান, সম্প্রতি আমার বসত ঘর থেকে দুটি মোবাইল, একটি র্টচ লাইট ও নগদ অর্থ চুরি হয়। এ সময় ফেলে যাওয়া একটি গামছার সূত্র ধরে স্থানীয়রা প্রভাবশালী শামীমকে শনাক্ত করে। এ ঘটনার বিচার চাওয়ায় গত ১৩ আগষ্ট একটি প্রভাবশালী মহল প্রকাশ্যে ত্রাস সৃষ্টি করে আমার বসত ঘরবাড়ী ভাঙচুর করে গ্রাম ছাড়া করেছে।

এ সময় তারা আমার বসত ঘরের প্রায় ৭ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে নান্দাইল থানার ওসি মনসুর আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। কিন্তু এনিয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরির-বিচার
আরও পড়ুন