Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ৯৪০ ইয়াবাসহ ২জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১১:৪৫ এএম

বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মনির আহম্মদ ও জাকির হোসেন নামের দুই মাদক কারবারিকে আজ গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, চট্টগ্রাম জেলার ভুজপুর থানার নারায়ণহাট শেষছড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে মনির আহম্মদ (৪৫) ও বেগমগঞ্জের মিরওয়ারিশপুর ৩নং ওয়ার্ডের আজিজ উল্যার ছেলে জাকির হোসেন (২২)।

জানা গেছে, র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি দল বুধবার রাতে বেগমগঞ্জের দক্ষিণ ফাজিলপুর বেগমগঞ্জ ফিড মিলস সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় মাদক ক্রয়-বিক্রয়কালে মনির ও জাকিরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীরে তল্লাশী চালিয়ে ৯৪০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৪হাজার টাকা উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আবু ছালেহ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে এনে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ