Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাতক্ষীরায় আইনজীবীর সহকারীর কারাদন্ড

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় এক আইনজীবীর সহকারীকে (মুহুরী) ভ্রাম্যমাণ আদালতে সাজা দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি বিঞ্চুপদ পাল। সিল সহি জাল করে কাগজপত্র করে দেওয়ার অভিযোগে গতকাল বৃহস্পতিবার সাজাপ্রাপ্ত মুহুরী সৈয়দ রিয়াছাত আলী (৪৫) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার বাসিন্দা। জানান যায়, জেলার কলারোয়া উপজেলার খোর্দ্দ গ্রামের শাহাজান গাজীর ছেলে হযরত আলী গতকাল বৃহস্পতিবার সকালে এনডিসি বিঞ্চুপদ পালের কাছে অভিযোগ করেন যে, মুহুরী সৈয়দ রিয়াছাত আলীর কাছে কিছু দিন আগে জমির কাগজপত্র তোলার জন্য টাকা দেওয়া হেয়। এরপর মুহুরী তাকে কাগজপত্র দিলে পরবর্তীতে সেটি জাল বলে প্রমাণিত হয়। ওই মুহুরী রেকর্ড রুমের কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের সিল সহি জাল করে তাকে জমির কাগজপত্র দেয়। এই অভিযোগের সত্যতা পাওয়ার তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।
চার হাজার মুরগির বাচ্চা আটক
সাতক্ষীরার পদ্মশাখরা সীমান্তে চার হাজার পিস ভারতীয় মুরগির বাচ্চা আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার সকালে এসব পোল্ট্রি মুরগির বাচ্চা আটকের পর আবদুল জলিল নামের একজনকে আটক করা হয়। জলিল সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের আবদুল মুজিদ গাজীর ছেলে। সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অফিস সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায় আইনজীবীর সহকারীর কারাদন্ড
আরও পড়ুন