Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শিশু কেন্দ্রের ট্রিপল মার্ডার, বন্দি ৮ কিশোরকে জিজ্ঞাসাবাদের অনুমতি

বিশেষ সংবাদদাতা, যশোর | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৫:১৮ পিএম

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ট্রিপল মার্ডার মামলায় ৮ কিশোর বন্দিকে ৪দিন জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এটিএম মুসা শুনানি শেষে অভিযুক্তদের কিশোর উন্নয়ন কেন্দ্রের মধ্যে আলাদা কক্ষে সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত তদন্ত কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা মোঃ রোকিবুজ্জামান দৈনিক ইনকিলাবকে জানান, গত ১৬ ও ১৭ আগস্ট আদালতের নির্দেশে ওই আট বন্দি কিশোরকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। তারা হলো, গাইবান্ধার খালিদুর রহমান তুহিন, নাটোরের হুমাইদ হোসেন ও মোহাম্মদ আলী, পাবনার ইমরান হোসেন ও মনোয়ার হোসেন, রাজশাহীর পলাশ ওরফে শিমুল ওরফে পলান এবং কুড়িগ্রামের রিফাত আহমেদ ও চুয়াডাঙ্গার আনিছুজ্জামান।

তদন্ত সূত্র জানায়, জেলগেটে সমাজ কল্যাণ মন্ত্রণালয় গঠিত ৩সদস্যের তদন্ত কমিটি ইতোমধ্যেই আটক ৫ কর্মকর্তাকে জিজ্ঞাসাবদ করেছে। তারা আজকালের মধ্যেই তদন্ত রিপোর্ট দাখিল করবেন বলে জানা গেছে। গত ১৯আগস্ট তারা আরো ৭দিন সময় চান। সমাজসেবা অধিদপ্তরের তদন্ত রিপোর্ট জমা হয়েছে।
উল্লেখ্য, গত১৩ আগস্ট কেন্দ্রের অভ্যন্তরে ৩কিশোরকে হত্যা ও ১৫কিশোরকে আহত করে কর্মকর্তা ও কর্মচারিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ