Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুশান্তকে নিয়ে যা বললেন নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৫:২৬ পিএম

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু এখনো মেনে নিতে পারছে না অনেকেই। অভিনেতার মৃত্যুর আড়াই মাস কেটে গেলেও তার অনুপস্থিতি সবাইকে ভাবিয়ে তুলছে। যে'কজন তারকা সুশান্তের সঙ্গে মিশিছেন তাদের মধ্যে অন্যতম নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার কথায়, সুশান্তের মতো প্রতিভাবান শিল্পীর চলে যাওয়া অসম্ভব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন সিদ্দিকী জানিয়েছেন, 'ইন্ডাস্ট্রিতে সুশান্তের মতো মানুষ খুব কমই ছিলেন। সব সময় হাসি মুখে কথা বলতেন। কথার জাদুতে মানুষের সঙ্গে মুহুর্তেই মিশে যেতেন। আমাদের একে অপরের সঙ্গে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা হয়েছে। দুজনেই দু'জনকে সম্মান করতাম।'

'ওয়ারসিপুর' খ্যাত এই চিত্রতারকা আরও বলেন, সুশান্তের সঙ্গে দেখা হলেই আমার মনটা পজিটিভ মানসিকতায় ভরে যেত। তার মৃত্যুর খবরে আমি ব্যথিত হয়েছিলাম। আর যখন তার মৃত্যুর কারণ জানতে পারলাম তখন আশ্চর্য হয়ে গিয়েছিলাম। কেননা ওর দ্বারা এই কাজ সম্ভব ছিলো না।

সুশান্তের অভিনয়ের প্রশংসা করে সিদ্দিকী বলেন, সুশান্ত অনেক বড় তারকা ছিল। ক্যারিয়ারে একাধিক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছে এবং আরও পারতো। ও প্যাশনের জন্য কাজ করতো, অর্থের জন্য নয়। সে সত্যিই উঁচু মানের শিল্পী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ