Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

যুবলীগের কোরআন খানী, দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৫:৪৮ পিএম

শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচিতে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খানী, দোয়া মাহফিল এবং দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বাদ আসর যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর উদ্যোগে ১৫ই আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খানী, দোয়া মাহফিল এবং দুস্থ্য ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন-যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, যুবলীগ কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, এন আই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, সাদ্দাম হোসেন পাভেল, সফেদ আশফাক তুহিন, দক্ষিণ যুবলীগ সহ-সভাপতি কামাল উদ্দিন খান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোফরান গাজী, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, সদস্য এম আর মিঠু সহ যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
উক্ত কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন- হাফেজ মাওলানা আব্দুল হাকিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ