Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চায়না ইউনিয়নপে কার্ড আনলো সিটি ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৫:৫২ পিএম

আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠান চায়না ইউনিয়নপে’র সঙ্গে যৌথভাবে ডেবিট কার্ড চালু করলো সিটি ব্যাংক। মঙ্গলবার চালু হওয়া এই সেবার মাধ্যমে দেশের প্রথম প্রতিষ্ঠান হিসেবে বিশ্বের চারটি প্রধান কার্ড নেটওয়ার্কের ইস্যুয়ার হয়েছে সিটি ব্যাংক। বৃহষ্পতিবার (২৭ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে সিটি ব্যাংক।

সিটি ব্যাংকের ইস্যু করা এই ডেবিট কার্ডে ব্যাংকের ৩০ হাজারের অধিক পয়েন্ট অব সেলস (পস) মেশিন, নিজস্ব ৩শ’র অধিক এটিএম একই সঙ্গে দেশের ন্যাশনাল পেমেন্ট সুইচে সংযুক্ত অন্য ব্যাংকসমূহের এটিএমে লেনদেন করা যাবে। পাশাপাশি জনপ্রিয় রেস্তোরাঁগুলোতে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফারের মাধ্যমে সাশ্রয়ী জীবনধারা উপভোগ করবেন চায়না ইউনিয়নপের কার্ড ব্যবহারকারীরা। ইনস্ট্যান্ট কার্ড প্রিন্টিং ফ্যাসিলিটির মাধ্যমে এই ডেবিট কার্ড ব্যাংকের শাখাগুলিতে তাৎক্ষণিক প্রিন্ট হবে এবং গ্রাহকদেরকে তখনই হাতে হাতে দিয়ে দেয়া হবে।

ইউনিয়নপে কার্ড বিশ্বের ১৭৯টি দেশের ২ কোটি ৮০ লাখ ব্যবসায় এবং ১৭ লাখ এটিএম নেটওয়ার্কে আন্তর্জাতিকভাবে সংযুক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংক


আরও
আরও পড়ুন