Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে এক নারীসহ চার মাদকসেবী ও কারবারীর জেল

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৫:৫৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক দ্রব্য বিক্রির দায়ে দুই জনের ছয় মাস ও সেবনের দায়ে দুই জনের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শাকিল আহমেদ।
বৃহস্পতিবার (২৭ আগষ্ট) গাইবান্ধা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শকগণ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ চারজনকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করেন। এরা হলেন উপজেলার শান্তিরাম ইউনিয়নের পরাণ গ্রামের মৃত খেদমত আলীর ছেলে মাদক কারবারী সামছুল হক (৩০), শ্রীপুর ইউনিয়নের বোয়ালী গ্রামের জহুরুল হকের স্ত্রী মাদক কারবারী লিলি বেগম (৪০), রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাদক সেবী নুরুল আমিন (৩৪) ও বেকাটারী গ্রামের কালু চন্দ্র দাসের ছেলে মাদক সেবী দুলাল চন্দ্র দাস। ভ্রাম্যমান আদালত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক কারবারী সামছুল হক, লিলি বেগমের ছয় মাস করে ও মাদক সেবী নুরুল আমিন, দুলাল চন্দ্র দাসের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ