Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে দুই যুবকের পেটে ৩ হাজার ৩ শ ইয়াবা, আটক-২

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৭:২০ পিএম

এবার পেটের ভেতর পায়ুপথ দিয়ে ইয়াবা পাচার করতে গিয়ে ধরা খেলো ২ যুবক। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম থেকে লাহিড়ীগামী শ্যামলী পরিবহনের দুই যাত্রীর পেট থেকে ৩ হজার দু’শ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ঐ দুই যুবককে আটক করে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনর্চাজ মো. হাবিবুল হক প্রধান জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা লাহিড়ীগামী শ্যামলী পরিবহনের দুই ইয়াবা ব্যবসায়ীকে সন্দেহজনক অবস্থায় আটক করে থানায় নিয়ে যায়। পরে থানায় এনে তাদের স্বীকারোক্তি অনুযায়ী জানতে পারি পায়ুপথ দিয়ে গত সোমবারে চট্রগ্রামে বিশেষ কায়দায় একজনের পেটে ৩ টি আরেক জনের পেটে ৪টি মোট ৭টি পটলা রয়েছে।

পরে তাদের ডাক্তারি পরীক্ষার পর মেডিসিন দিয়ে মল ত্যাগের মাধ্যমে ৭টি পটলা বের করা হয়।
ওই পটলা থেকে ৩ হাজার দুই শত ৮০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আটককৃত ইয়াবা ব্যবসায়ী দুইজন হলেন জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের ঝিকরা বেলসারা গ্রামের মৃত নুরল হকের ছেলে মিজানুর রহমান (৩৮) ও আনসারুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৪) কে
পরে মাদক আইনে মামলা দিয়ে তাদের ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ