Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ইউপি চেয়ারম্যানের হাতে শিক্ষক লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৯:৩০ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। গতকাল টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজী সাংবাদিকদের কাছে কুশলী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেনের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন। 

কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাজী জানান, কুশলী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ও শিক্ষকদের মতামতের ভিত্তিতে বিদ্যালয়ের জায়গায় শিক্ষার্থীদের জন্য সাইকেল গ্যারেজ নির্মাণের সিদ্ধান্ত হয়। গত মঙ্গলবার বিদ্যালয়ের জায়গায় গ্যারেজ নির্মাণ করতে গেলে ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন বাঁধা দেন। এক পর্যায়ে তিনি তাকে লাঞ্ছিত করে অকথ্য ভাষায় গালিাগালাজ করেন। এ ঘটনা তাকে মর্মাহত করেছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।
অভিযুক্ত কুশলী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন বলেন, ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ওই শিক্ষককে লাঞ্ছিত বা গালমন্দ করিনি। ওই দিন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যরা শিক্ষকদের নিয়ে আমার বাড়ির প্রবেশ পথে অপ্রয়োজনীয় সাইকেল গ্যারেজ নির্মাণ করতে এসেছিলো। তাদের এখানে এটি নির্মাণ না করে বিদ্যালয়ের অন্য পাশে করতে অনুরোধ করি। বাড়ির সৌন্দর্য্য নষ্ট ও প্রবেশের পথ বন্ধ করতেই প্রতিপক্ষ প্রাধান শিক্ষককে দিয়ে মিথ্যা অভিযোগ করেছে। স্কুলের সম্পত্তি আমার বাপ-দাদারাই দিয়ে গেছেন বলে জানান ওই ইউপি চেয়ারম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক

২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন