Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কাজী জাফরের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৯:৫০ পিএম

সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল কবর জিয়ারত, কোরআন খতম, ফাতেহা পাঠ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি আহসান হাবিব লিংকনের নেতৃত্বে সকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া কাজী বাড়ির পারিবারিক কবরস্থানে কাজী জাফর আহমদের কবরে পুস্পমাল্য অর্পণ করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী, দফতর সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল্লাহ চৌধুরী পাশা, জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি কাজী ফয়েজ আহমদ, মুক্তিযোদ্ধা বাবু প্রমোদ রঞ্জন চক্রবর্তী, জাতীয় পার্টির নেতা কাজী জাহিদ, কাজী শহিদ, কাজী শরিফ, কাজী জহির, ওবায়দুল হক পাটোয়ারী, জাফর আহম্মদ, খায়েরুল বাশার, কাজী ইমাম, লুৎফুর রহমান, দেলোয়ার হোসেন দেলুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী

২৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন