Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসির মৃত্যুতে আইজিপির শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস সংক্রমণে খুলনা রেঞ্জের কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। গতকাল এক শোকবাণীতে তিনি বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে আমরা আমাদের আরও এক প্রিয় সহকর্মী এসএম আরিফুর রহমানকে হারালাম। তিনি একজন দক্ষ ও পেশাদার পুলিশ অফিসার ছিলেন। কুষ্টিয়া জেলার বিভিন্ন থানায় দায়িত্ব পালনকালে তিনি মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। সম্ভাবনাময় এ পুলিশ কর্মকর্তার অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। দেশ ও জনগণের কল্যাণে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। এর আগে করোনার সাথে প্রায় দুই সপ্তাহ লড়াই করে গত বুধবার রাতে জীবন দেন এস এম আরিফুর রহমান। করোনা আক্রান্ত হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আরিফুর রহমান ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২০১৯ সালের ২২ আগস্ট খুলনা রেঞ্জে যোগদান করেন।

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে তিনি ২০১৯ সালের ৩১ আগস্ট দায়িত্ব গ্রহণ করেন। তিনি একজন পেশাদার পুলিশ কর্মকর্তা ছিলেন। মরহুম আরিফ ১৯৭৮ সালের ২৭ ফেব্রুয়ারি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে জন্মগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপির-শোক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ