Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বন্ধু দিবস উপলক্ষে ‘উই’ এবং বাংলালিংকের ক্যাম্পেইন

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বন্ধু দিবসকে সামনে রেখে স্মার্ট সল্যুশনস সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান ‘উই’ এবং মোবাইল অপারেটর বাংলালিংক বোনাস শেয়ারের অভিনব ও আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে।
গত ৪ আগস্ট আমরা কোম্পানিজ এবং বাংলালিংকের মধ্যে ক্যাম্পেইন অফার নিয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আমরা কোম্পানিজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ‘উই’-এর চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ইন্তেখাব মাহমুদ, ‘উই’-এর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার তৌহিদ চৌধুরী, বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার রিমন এবং বাংলালিংকের ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক প্রমুখ।
‘উই’ আউটলেট থেকে ‘উই’ বি ওয়ান, ভি ওয়ান কিংবা এক্স ওয়ানের যেকোনো একটি ডিভাইস কিনলে বাংলালিংকের পুরাতন এবং নতুন গ্রাহকরা রিচার্জের উপর বোনাস মিনিট এবং ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।
একজন ‘উই’ স্মার্টফোন ক্রেতা তার বাংলালিংক নম্বরে ৯৮ এবং ১২৮ টাকা রিচার্জে ক্রেতা ও তার একজন বন্ধু উপভোগ করতে পারবেন যথাক্রমে ৭০ এবং ১০০ মেগাবাইট ডাটা। ৭০ এবং ১২৮ মেগাবাইট ইন্টারনেট ডাটা বোনাসের মেয়াদ থাকবে যথাক্রমে চার ও পাঁচ দিন।
উল্লেখিত ‘উই’ স্মার্ট সল্যুশনসগুলোর যেকোনো একটি ক্রয় করে গ্রাহককে বাংলালিংকের পক্ষ থেকে বোনাস সম্পর্কিত ম্যাসেজ পাঠানো হবে। ম্যাসেজ পাওয়ার পর ক্রেতা ৯৮ কিংবা ১২৮ টাকা রিচার্জ করলে বোনাস ইন্টারনেট ডাটা পাবেন। পাশাপাশি যে উক্ত বাংলালিংক গ্রাহক তার যে বন্ধুকে বোনাস ডাটা শেয়ার চান সে বন্ধুর ‘এমএসআইএসডিএন’ ৪৩২১ নম্বরে পাঠাতে হবে। উল্লেখিত পরিমাণ টাকা রিচার্জের পর গ্রাহককে তার বন্ধুর ‘এমএসআইএসডিএন’ নির্ধারণ করতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ের মধ্যে একজন গ্রাহক যতবার ইচ্ছা ততবার এই বোনাস উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, বাংলালিংকের বিশেষ ট্যারিফ এই অফারের আওতাভুক্ত নয়। মাসব্যাপী এই অফার শুরু হচ্ছে আজ ৭ আগস্ট থেকে। গ্রাহকরা উক্ত তিনটি মডেলের ‘উই’ স্মার্ট সল্যুশনসের সঙ্গে একটি করে সে৪লফি স্টিক এবং উই এক্স ওয়ানের সঙ্গে একটি বøুটুথ হেডফোন ফ্রি পাবেন। উল্লেখ্য ‘উই’ বি ওয়ানের ওয়ানের ৭,৭০০ টাকা, ভি ওয়ানের মূল্য ৮,৫০০ টাকা এবং এক্স ওয়ানের মূল্য ১৮,৬০০ টাকা। দেশব্যাপী সবগুলো ‘উই’ কেয়ার সেন্টার থেকে প্রতিটি ডিভাইসের জন্য থাকছে এক বছরের ওয়্যারেন্টি ও বিক্রয়োত্তর সেবা। বাড়তি আকর্ষণ হিসেবে থাকছে সামাজিক মাধ্যমে প্রতিযোগিতা। এ প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ‘উই’ এর ফেসবুক পেইজ থেকে- যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/সড়ৎবঃযধহধঢ়যড়হব/। এ প্রচারণা সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে গ্রাহকরা ওয়েবসাইট যঃঃঢ়://িি.িবি.হবঃ.নফ/ ভিজিট করতে পারেন। প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ