Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

‘বাংলাদেশের অর্থনীতিতে ব্রেক্সিট এর প্রভাব’ শীর্ষক আইসিএমএবি’র কর্মশালা

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর উদ্যোগে ‘ইউরোপীয় ইউনিয়ন থেকে যুক্তরাজ্য বেরিয়ে যাওয়ায় (বেক্সিট) বাংলাদেশের অর্থনীতিতে কীভাবে প্রভাব ফেলতে পারে’ শীর্ষক এক কর্মশালা গত বৃহস্পতিবার রাজধানীর নীলক্ষেতের আইসিএমএবি রুহুল কুদ্দুস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। কর্মশালায় ‘বাংলাদেশের অর্থনীতিতে ব্রেক্সিট-এর প্রভাব’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন সুইডেনের এরিকসন হেড কোয়ার্টারে হেড অব বিজনেস ফিন্যান্স হিসেবে কর্মরত মোহাম্মদ নিজাম উদ্দিন এফসিএমএ। প্রবন্ধের বিষয়ে ব্যাখ্যা প্রদান করেন রহিম আফরোজ (বাংলাদেশ) লিমিটেডের গ্রæপ চিফ ফিনান্সিয়াল অফিসার মো. কাওসার আলম এফসিএমএ।
কর্মশালায় সভাপতিত্ব করেন আইসিএমএবি’র সভাপতি আরিফ খান এফসিএমএ। স্বাগত বক্তব্য প্রদান করেন আইসিএমএবি’র ট্রেনিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম এফসিএমএ এবং ধন্যবাদ জ্ঞাপন বক্তব্য দেন সচিব মো. আবদুর রহমান খান এফসিএমএ। কর্মশালায় আইসিএমএবি এর ফেলো ও এসোসিয়েট সদস্যবৃন্দ এবং বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বাংলাদেশের অর্থনীতিতে ব্রেক্সিট এর প্রভাব’ শীর্ষক আইসিএমএবি’র কর্মশালা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ