Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বদলে গেল টাইগারের সিনেমার পরিচালক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১০:০৭ এএম

হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন অভিনীত জনপ্রিয় ফিল্ম সিরিজ 'র‍্যাম্বো'। গেল কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল, টাইগার শ্রফকে নিয়ে জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজির হিন্দি রিমেক নির্মাণ করবেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। আর সিনেমাটি প্রযোজনা করবে যশরাজ ফিল্মস। এতদূর সবকিছু ঠিকই ছিলো।

তবে এবার জানা গেল, সিদ্ধার্থ আনন্দ নয়, টাইগার শ্রফকে নিয়ে 'র‍্যাম্বো' নির্মাণের দায়িত্ব পেলেন রোহিত ধাওয়ান। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যমে।

এদিকে যজরাশের ব্যানারে নির্মিত 'ওয়্যার' বক্স অফিসে সাফল্য পাওয়ার সুবাদে সিদ্ধার্থ আনন্দ নতুন একটি সিনেমার চিত্রনাট্য লিখেছেন। যেখানে অভিনয় করবেন শাহরুখ খান। ঠিক একই সময়ে, 'হিরোপান্থি ২' নিয়ে ব্যস্ত থাকবেন টাইগার শ্রফ।

এর আগে সিদ্ধার্থ আনন্দ জানিয়েছিলেন, 'র‍্যাম্বো'র হিন্দি রিমেক তৈরী করতে বেশ আগ্রহী তিনি। কিন্তু এখন এটি নির্মাণের দায়িত্ব রোহিত ধাওয়ানের হাতে তুলে দিয়েছেন। এরই মধ্যে রোহিত ও তার টিম সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক হলে কার্তিক আরিয়ানকে নিয়ে দক্ষিনী সিনেমা 'আলা বৈকুন্ঠপুরোমলো'র হিন্দি রিমেক তৈরী করবেন রোহিত ধাওয়ান। অন্যদিকে 'হিরোপান্থি ২'র কাজ আগে শেষ করবেন টাইগার শ্রফ। শোনা যাচ্ছে, তাদের দু'জনের ব্যস্ততা শেষ হলে তবেই 'র‍্যাম্বো' শুটিং ফ্লোরে গড়াবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ