Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রায় ৪শ ট্রাক পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:৪৮ পিএম

পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত ট্রাক। শুক্রবার সকাল থেকে দেখা যায় ট্রাকের দীর্ঘ সারি। শত শত ট্রাকের সারির কারণে সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। এতে বেড়েছে ভোগান্তি। পদ্মা নদীর তীব্র সোতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি পারাপার ব্যাহত হচ্ছে।

অগ্রাধিকার ভিত্তিতে বাস ও ছোট গাড়ি পারাপার হলেও পণ্যবাহী ট্রাক পারাপারে ভোগান্তি বেড়েছে। ঘাট এলাকায় বাস ও ছোট গাড়ির চাপ না থাকলেও ট্রাক টার্মিনালে আড়াইশ ট্রাক পারের অপেক্ষায় রয়েছে।

এদিকে, উথুলী সংযোগ সড়ক থেকে শিবালয় থানা সড়কের দিকে দেড়শ ট্রাক ঘাট এলাকায় প্রবেশের জন্য অপেক্ষা করছে। সব মিলিয়ে ঘাটে প্রায় চারশ ট্রাক পারাপারের অপেক্ষায় রয়েছে।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান।

এ বিষয়ে শিবালয় থানার ভারপ্রাপ্ত (ওসি) ফিরোজ কবির জানান, তীব্র স্রোতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি পারাপারে সময় লাগছে কয়েকগুণ। বৃহস্পতিবার (২৭ আগস্ট) থেকেই ফেরি ঘাট এলাকায় পণ‌্যবাহী ট্রাকের চাপ বেড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি


আরও
আরও পড়ুন