Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফের গাজায় যুদ্ধবিমান-ট্যাংক হামলা ইসরাইলের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৩:২৪ পিএম

অবরুদ্ধ গাজায় ফিলিস্তিনি প্রতিরোধ দল হামাসের ঘাঁটি লক্ষ্যবস্তু করে যুদ্ধবিমান ও ট্যাংক দিয়ে হামলা চালিয়েছে দখলদার ইসরাইলি বাহিনী। শুক্রবার ভোর হওয়ার আগেই ইহুদি এ অবৈধ রাষ্ট্রের সেনাবাহিনীর হামলায় কেঁপে ওঠে গাজা। এক টুইট বার্তায় ইসরাইলি সেনাবাহিনী জানিয়েছে, ফিলিস্তিনের গাজা থেকে বেলুন বোমা হামলার জবাব দিতেই হামাসকে লক্ষ্য করে এমন সামরিক হামলা চালানো হয়েছে।

ফিলিস্তিনের একটি সূত্র জানায়, ইসরাইলি বিমান থেকে গাজা ও রাফায় ফিলিস্তিনি প্রতিরোধী দল হামাসের সশস্ত্র শাখা ইজ আদ-দিন-আল-কাসাম ব্রিগেডের একটি ঘাঁটি ও পর্যবেক্ষণ চৌকিতে হামলা চালিয়েছে।

সম্প্রতি কয়েক সপ্তাহ ধরে গাজায় খাদ্য ওষুধ ছাড়া সবধরনের পণ্য আমদানি বন্ধ করে দেয় ইসরাইলি বাহিনী। পাশাপাশি গাজার মৎস্য আহোরণ কেন্দ্রটিও বন্ধ করে দেওয়া হয়। করোনার সময়ে ইসরাইলি অবরোধ ফিলিস্তিনিদের চরম দুর্দশায় ফেলেছে।

গাজায় সীমান্ত থেকে ইসরাইলে বেলুন বোমা হামলার অজুহাতে কয়েক সপ্তাহ ধরে হামলা যুদ্ধবিমান দিয়ে হামলা চালাচ্ছে ইহুদি এ অবৈধ রাষ্ট্রটি।



 

Show all comments
  • Jack Ali ২৮ আগস্ট, ২০২০, ৪:৫১ পিএম says : 0
    May Allah's curse on Cancerous Israel.. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল


আরও
আরও পড়ুন