Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৩:৩৯ পিএম

যশোর জেলায় করোনা পজেটিভের সংখ্যা বেড়েই চলেছে। স্বাস্থ্যবিধি কোথাও মানছে আবার কোথাও মানছে হেলাফেলাভাবে-এই হলো যশোরের করোনা সংক্রমণ প্রতিরোধের চিত্র। বর্তমানে সবাই রিলাক্স মুডে চলাচল করতে শুরু করেছেন। হাট বাজারে ভিড় বাড়ছে। শুক্রবারও জেলায় ৭৫জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

যবিপ্রবির জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশীদ অর্ণব দৈনিক ইনকিলাবকে জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ২৮ আগস্ট ২০২০ তারিখে ঘোষিত করোনার টেস্টের ফলাফলে যশোরের ২১০ জনের নমুনা পরীক্ষা করে ৭৫ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

যশোরের সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহীন জানান. জেলায় এ পর্যন্ত ১২হাজার ব্যক্তির নমুনা টেস্ট করা হয়েছে। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৩হাজার ২শ’। মারা গেছেন ৩৮ জন। হাসপাতাল ও বিভিন্ন সূত্র জানায়, এছাড়া করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাথীন আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন আরো ২২জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ