Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৪:৩৬ পিএম

রিকশাচালককে মারধরের প্রতিবাদ করায় সোহাগ নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরখান রাজাবাড়ি খ্রিস্টান পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। করোনায় এইচএসসি পরীক্ষা না হওয়ায় টঙ্গীতে দুলাভাইয়ের শুঁটকির ব্যবসায় সহযোগিতা করছিলেন সোহাগ।

উত্তরখানের ওসি মো. হেলাল উদ্দিন জানান, রিকশার চাকা থেকে কাদা ছিটকে গায়ে পড়ায় এক রিকশাচালককে বকাঝকা ও মারধর করে দুর্বৃত্তরা। তা দেখে প্রতিবাদ করেন সোহাগ। এতে ক্ষিপ্ত হয়ে একজন সোহাগের নাভির নিচে ছুরিকাঘাত করেন। পরে তাকে উদ্ধার করে উত্তরা নর্দান হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শুক্রবার (২৮ আগস্ট) দুপুরে সোহাগের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষ লাশ পুলিশি সহযোগিতায় দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি হেলাল বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে আমরা তা খতিয়ে দেখছি। আমরা কয়েকজনকে শনাক্ত করে নজরদারিতে রেখেছি। এ ঘটনায় নিহতের বড় ভাই মেহেদি হাসান কর্তৃক একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

Show all comments
  • Bangladesh ২৮ আগস্ট, ২০২০, ১০:৩৩ পিএম says : 0
    Only British, France and Russia final enemy's of Bangladesh. America and China Middle.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ