Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সরকারি দল লুটপাট করছে বিএনপি মানুষের পাশে দাঁড়িয়েছে-আব্দুস সালাম আজাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৭:১৬ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেক্রমে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা বিএনপির উদ্দ্যেগে স্হানীয় দশটি ইউনিয়নের প্রায় ২ হাজার বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে শুক্রবার সকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লৌহজং উপজেলা বিএনপির সভাপতি শাহুজাহান খানের সভাপতিত্বে ও সেক্রেটারি হাবীবুর রহমান অপু চাকলাদারের পরিচালনায় ত্রান বিতরণকালে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ।

এসময় অন্যদের মধ্যে লৌহজং উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ কামাল ঢালী, সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা এম শুভ আহমেদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, কাউছার তালুকদার,

ঢাকা মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম ধলু, লৌহজং উপজেলা যুবদলের সাবেক সভাপতি মুক্তার খান, সাবেক সিনিয়র সহ-সভাপতি বাবুল সারেং,

মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক রাসেল, উপজেলা ছাত্রদলের সাবেক সেক্রেটারি সিরাজুল ইসলাম শিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি শাহীন মৃধা, উপজেলা কৃষকদলের সেক্রেটারি আবু তাহের মৃধা, শ্রমিক দলের সভাপতি আওলাদ খান, মহিলা দলের সভানেত্রী নার্গিস আকতার,

মুন্সীগঞ্জ জেলা তাঁতী দলের প্রচার সম্পাদক মানিক হাসান, যুবনেতা আল আমীন বেপারী, ছাত্রদল নেতা দেওয়ান মিঠু, হৃদয় আহমেদ হানিফ, আবু আশফাক কল্লোল, সজিব মল্লিক, তারেক খান, রানা হোসেন রনি, মাসুম বিল্লাহ্, সৈকত হোসেন, এনামুল হক এনাম, শরীফ, সরকারী লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক আকাশ ও সদস্য সচিব দেওয়ান জহির আমিন প্রমুখ।

ত্রান বিতরণ শেষে অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, বিএনপি মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া দল বিভিন্ন সময় দেশের উপর দিয়ে বয়ে যাওয়া প্রাকৃতিক দুর্যোগে জনগনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে সেবা করেছে।

ইতিপূর্বে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রার্দুভাবে বিপর্যস্ত নিম্ন ও মধ্যবিত্ত কর্মহীন জনগণের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

মুন্সীগঞ্জ-২ সংসদীয় আসনের বিএনপির নেতাকর্মীরা সমন্বিত উদ্যোগ প্রায় দশ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।

ফের তারেক রহমানের নির্দেশেই আমরা লৌহজং উপজেলা বিএনপির নেতৃবৃন্দ বর্তমানে সারাদেশের বন্যা দুর্গত জনগণের পাশে দাঁড়িয়েছি। প্রায় দুই হাজার বন্যা দুর্গত পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তিনি বলেন, সরকারী দলের নেতাকর্মীরা যেখানে জনগণের জন্য বরাদ্দকৃত সরকারী চাল তেল লুটপাটে ব্যস্ত সেখানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুযোগ্য নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা জাতীয় ত্রান কমিটি গঠন করে নিজস্ব তহবিল থেকে বন্যার্তদের পাশে এসে দাঁড়িয়েছে।

তারেক রহমান ফ্যাসিষ্ট সরকারের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার হয়ে হাজার হাজার মাইল দুরে অবস্থান করেও তার নির্দেশেই ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

এতেই প্রমাণিত হয় তিনি সুদুর প্রবাসে থাকলেও তিনি এদেশের মানুষের মনিকোঠায় অবস্থান করছেন।

এদেশের যেকোনো দুর্যোগে তিনি নেতাকর্মীদের মাধ্যমে বিপদগ্রস্ত জনগণের পাশে সহযোগিতার হাত বাড়ান। তাতেই এদেশের আপামর জনসাধারণ আজ বুঝে গেছে এই জাতিকে সঠিক নেতৃত্ব দিয়ে বিশ্বের বুকে একটি উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত করতে তারেক রহমানের কোনো বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ