Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সিংড়ায় জাতীয় পাটির সাবেক এমপির ছেলে সহ ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় আহত

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ২:২৫ পিএম

নাটোরের সিংড়ায় সিংড়ায় জাতীয় পাটির সাবেক এমপির ছেলে আ’লীগ নেতা আশিক ইকবাল ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাসান আহমেদ সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম শফিক। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা যায় ২৮আগস্ট সন্ধ্যা সাতটার দিকে উপজেলার রনবাঘা বাজার এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে জাতীয় পাটির সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলে আ’লীগ নেতা আশিক ইকবাল (৪৫) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন আহত আশিক ইকবালকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে থেকে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বৃহস্পতিবার আরেকটি হামলায় চামারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক হাসান আহমেদকে (৩৫) কে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আহত হাসানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম শফিক বলেন,দুর্বৃত্তরা সামনের দিনের রাজনীতিকে কলুসিত করতে পরিকল্পিত ভাবে হামলা করছে। এ ঘটনায় তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ