Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সখিপুরের বেতুয়ায় বৃদ্ধকে মারধর, অভিযোগ তুলে নিতে হুমকি

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ২:৪৬ পিএম

সখিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু কালাম (৬০) নামের এক বৃদ্ধ মেকানিককে মারধর করা হয়েছে। উপজেলার বেতুয়া এলাকার বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ক্লাবের সদস্যরা এ মারপিটের ঘটনা ঘটায়।

এ ঘটনায় থানায় অভিযোগ করলে ওই মেকানিককে গালমন্দ করে অভিযোগ তুলে নেয়ার হুমকি দিয়েছে অভিযুক্তরা। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেতুয়া বাজারের আবু কালামের অটোভ্যানের মেকানিকাল দোকান থেকে কিছু যন্ত্রাংশ নিতে আসে সবুজ (১৮) নামের ছেলে।
দোকানদার না দিলে তাকে শার্টের কলার ধরে বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি শাহআলম ও পারভেজ ক্লাব কার্যালয়ে নিয়ে যায়। পরে সেখানে ঘরের সাটার নামিয়ে তাকে কিল-ঘুষি দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি চা স্টলে নিয়ে যায়। কিছুক্ষণ পর সেখানে গিয়েও ক্লাবের সদস্যরা তাকে মারধর করে। এ ঘটনায় আবুল কালাম বাদী হয়ে বুধবার রাতে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ক্লাবের সভাপতি শাহআলমসহ ৪ জনের নামে থানায় একটি অভিযোগ করেন।
আবু কালাম বলেন, আমার কোন ছেলে সন্তান নাই। অভাবের কারণে মেকারি করে খাই। ক্লাবের পোলাপানে আমাকে কয়েক দফায় মারধর করে, গালিগালাজ করেছে। অভিযোগ তুলে নিতে হুমকি দিচ্ছে। ওদের ভয়ে দোকান খুলতে সাহস পাই না। স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি মীমাংসা করার আলাপ চলছে।
সখিপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এ এইচ এম লুৎফুল কবির বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ