Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৩:১৫ পিএম

রাজশাহীর পুঠিয়ার জিউপাড়া ইউনিয়নের পশ্চিম কানাইপাড়া গ্রামের আশরাফ আলীর মেয়ে তৃষা খাতুন (১৬) নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। এ ঘটনায় এলাকাজুড়ে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
নিহত তৃষা খাতুন উপজেলার পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। শুক্রবার দিবাগত রাতের যেকোনো সময় এঘটনা ঘটে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কিছু জটিলতায় শুক্রবার সন্ধ্যায় (২৮ আগস্ট) তৃষা ও তার মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এরপর রাতে তৃষা একাই তার ঘরে ঘুমাতে যায়। শনিবার ভোররাতে মা তাকে অনেক ডাকাডাকি করলেও ঘরের ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি নিজের ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ