Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৩:২৭ পিএম

কুড়িগ্রামের উলিপুরে রাস্তা পাড়াপাড়ের সময় সড়ক দূর্ঘটনায় দিপালী রানী দাস নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২৮ আগষ্ট) রাতে কুড়িগ্রাম-উলিপুর সড়কের অর্জুনের ডারা এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গেছে, রাজারহাট উপজেলার বালাকান্দি দাস পাড়া গ্রামের বিনদ চন্দ্র দাসের স্ত্রী দিপালী রানী দাস (৫০) শুক্রবার কুড়িগ্রাম থেকে গাড়িতে করে এসে উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অর্জুনের ডারা নামকস্থানে নেমে পরেন। এরপর রাস্তা পাড়াপাড়ের সময় উলিপুর থেকে কুড়িগ্রামগামী একটি অটোরিক্সা দিপালী রানী দাসকে ধাক্কা দিলে তিনি রাস্তা থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত দিপালী রানী দাস চার সন্তানের জননী। পরিবারের কোন অভিযোগ না থাকায় উলিপুর থানা পুলিশ রাজারহাট থানা পুলিশের মাধ্যমে রাতেই পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।
উলিপুর থানার এস আই সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ