Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে হত্যাচেষ্টা মামলায় স্ত্রীসহ গ্রেফতার ২

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৫:০২ পিএম

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হত্যাচেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় তার স্ত্রী মিলি আক্তার (৪২)কে ও সাইদুর রহমান (২৩) নামের এক বিশ^বিদ্যালয়ের ছাত্রকে গ্রেপ্তার করেছে মাদারীপুর ডিবি পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ঢাকার মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে রাতেই মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।গ্রেফতারকৃতরা ফৌ: কা:বি: ১৬৪ ধারামতে ম্যাজিস্ট্রেট এর কাছে জবানবন্দী দিতে রাজী হইলে গতকাল শনিবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আল মামুন এর আদালতে তাদের উপস্থাপন করা হয়।শেষ খবর পাওয়া পর্যন্ত (বিকাল ৪.৪৩ মি:)তাদের জবানবন্দী গ্রহন করা হয়নি বলে সদর আদালতের সাধারন নিবন্ধক কর্মকর্তা(জিআরও)ভক্তি রানী রাহা জানান।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান ও ডিবি পুলিশের পরিদর্শক ও মামলা তদন্ত কর্মকর্তা রাজীব হোসেন বলেন, গ্রেফতারকৃত মিলি আক্তার ও তার সাথে থাকা সাইদুর রহমাকে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলি দাম্পত্য জীবনে কলহ ও তর্কবিতর্কের কারণেই এ ঘটনার সুত্রপাত বলে ডিবি পুলিশকে জানায়
উল্লেখ্য, মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে (৫০)গত ২০ আগস্ট নিজ বাসায় ভোররাতে ঘুমন্ত অবস্থায় পুতা দিয়ে মাথায় গুরুতর আঘাত করার অভিযোগ উঠে স্ত্রী মিলি আক্তারের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাঁকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন।
পরবর্তীতে ২৩ আগস্ট ইলিয়াস আহম্মেদ নিজে বাদী হয়ে স্ত্রী মিলিকে একমাত্র আসামি ও অজ্ঞাতনামা আরও পাঁচজনের নাম উল্লেখ করে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ