Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ইংরেজি নিয়ে কলকাতার কলেজে পড়তে চান সানি লিওন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৫:২৫ পিএম | আপডেট : ১১:০৪ এএম, ৩০ আগস্ট, ২০২০

আশুতোষ কলেজে ইংরেজি নিয়ে পড়তে চান সানি লিওন। সম্প্রতি আশুতোষ কলেজের ইংরেজির মেধা তালিকায় প্রাক্তন নীল তারকার নাম দেখে জোর হইচই শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে। কলকাতার কলেজের মেধা তালিকায় নিজের নাম দেখে এবার টুইট করলেন সানি লিওন।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই টুইট করেন সানি। যেখানে তিনি লেখেন, পরের সেমেস্টারে সবার সঙ্গে দেখা হচ্ছে। বেশ মজা করেই টুইট করেন বলিউডের 'বেবি ডল'।

এদিকে আশুতোষ কলেজের মেধা তালিকায় সানি লিওনের নাম প্রকাশ পাওয়ায় কর্তৃপক্ষ জানিয়েছে, কেউ বা কারা ইচ্ছে করে এমন কাজ করেছে। আসলে অনলাইন ফর্ম ফিলাপের সময় কারও নাম যাচাই করা হয়নি। পুরোটাই সিস্টেম জেনারেটেড। তবে অন্তিম মেধা তালিকা তৈরির সময় এসব ভুল শুধরে নেওয়া হয় বলে আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।

অন্যদিকে বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন সানি লিওন। মার্কিন মুলুকের লস এঞ্জেলসের বাংলোয় স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তানকে নিয়ে সময় কাটছে বলিউড অভিনেত্রীর। ড্যানিয়েলের মা পুরো পরিবারের সঙ্গে থাকতে চাইছিলেন অনেকদিন ধরেই। সেই কারণেই মুম্বই ছেড়ে তাঁরা মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন। মুম্বই ছাড়ার ইচ্ছে তাঁদের ছিল না কিন্তু ড্যানিয়েলের মায়ের কথা ভেবেই মুম্বই ছেড়ে তাঁদের মার্কিন মুলুকে পাড়ি দেওয়া বলে জানান সানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন