Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা : লকডাউন লতা মাঙ্গেশকরের বাড়ি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৯:৪৩ এএম

লতা মাঙ্গেশকরের বাড়িতে করোনা হানা দিয়েছে। শনিবার বিল্ডিং সিল করে দিয়েছে পৌরসভা।

জানা গিয়েছে, দক্ষিণ মুম্বাইয়ের চম্বালা হিলস এলাকায় পেডার রোডের ওপর প্রভুকুঞ্জ বহুতল সিল করে দেন পৌরকর্মীরা। এই আবাসনেই থাকেন লতা মাঙ্গেশকর। ওই আবাসনে পাঁচজন করোনা আক্রান্ত হয়েছেন। তবে, লতা ও তাঁর পরিবার সুস্থ ও নিরাপদ আছেন বলে জানানো হয়েছে।

লতা মাঙ্গেশকরের পরিবারের তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, "প্রভুকুঞ্জ সিল করা হয়েছে কি না, তা জানতে আমাদের কাছে ফোন কলের বন্যা বয়ে গিয়েছে। আমরা জানাতে চাই, আবাসনের সোসাইটি ও পুর কর্তৃপক্ষ মিলে বিল্ডিং সিল করে দিয়েছে। আমাদের আবাসনে বহু প্রবীণ মানুষের বসবাস। তাই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়াটা বাধ্যতামূলক। এই সময়ে সহযোগিতাপূর্ণ আবহ ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য গণেশ উৎসবও ভীষণই সাদামাটাভাবে হচ্ছে।"

ওই বিবৃতিতে আরও বলা হয়েছে, "আমাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সম্পর্কিত কোনও অপপ্রচারকে গুরুত্ব দেবেন না। কোনোপ্রকার প্রতিক্রিয়া থেকে বিরত থাকুন।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ