Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে স্বামীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্ত্রীকে গণধর্ষণ গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ২:০৩ পিএম

নগরীর বায়েজিদ এলাকায় স্বামীর কাছ থেকে স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। পুলিশ টানা অভিযান চালিয়ে স্বামী স্ত্রীকে উদ্ধার করেছে। পাকড়াও করা হয়েছে চার অভিযুক্ত ধর্ষককে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায় রাত ২টায় ৯৯৯ খবর আসে
মধ্যম শহীদ নগর শফি কমিশনারের বাড়ীর পাশে জনৈক দেলোয়ার হোসেনকে আটক করে কতিপয় লোকজন তার স্ত্রীকে অন্ধকারে নিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে কয়েকজন দৌঁড়ে পালানোর সময় ২ জন আটক করা হয়। তাদের হেফাজত থেকে দেলোয়ারকে উদ্ধার করা হয় ।
পুলিশ জানায় স্বামী দেলোয়ার তার স্ত্রীকে নিয়ে কাজ শেষে ওয়াপদা গেইট থেকে তাদের রৌফাবাদের বাসায় ফিরছিলেন।
রাত অনুমান সাড়ে ১০ টায় তারা অক্সিজেন আলপনা ক্লাবের সামনে পৌঁছাতে জনৈক শফি তাদেরকে আটক করে নাম ঠিকানা জিজ্ঞাসা করে এবং স্বামী স্ত্রী নয় বলে সন্দেহ মূলক কথা বার্তা বলে। একপর্যায়ে শফি তার বন্ধু বাদশা, ইব্রাহিম, মোঃ জাবেদ ও রবিন'দের ডেকে নিয়ে জড়ো করে তাদের দুজনকে কথিত
হুজুরের বাড়িতে নেওয়ার কথা বলে জোর করে অটোরিকশায় তুলে নেয়।
কয়েক ঘণ্টা তাদের ঘুরিয়ে রাত দেড়টায় দেলোয়ারকে অটোরিকশায় আটকে রেখে তার স্ত্রীকে মধ্যম শহীদ নগর সালমা কলোনীর ৫ম রুমে নিয়ে পালাক্রমে ৫ জনে ধর্ষণ করে।
পুলিশ ধর্ষিতার দেখানো মতে চার জনকে গ্রেফতার করে। তারা হলেন মো, শফি (৩৪), মো, বাদশা (৩৬), মো, জাভেদ (২৮) ও মো, রবিন (১৯) । মো, ইব্রাহিম (৩৬) নামে একজন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। #র ই সেলিম ৩০আগস্ট



 

Show all comments
  • মোহাম্মদ আব্দুল কাইয়ুম ৩০ আগস্ট, ২০২০, ৩:১৬ পিএম says : 0
    এদেরকে এমন শাস্তি দেয়া উচিত ফিরতে জীবনে আসলে যেন বাঁচার স্বাদ মিটে যায়.. পুরুষাঙ্গকে বিকল করে দেয়া উচিত..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন