Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ২:১২ পিএম

বহিরাগত হয়েও ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন কঙ্গনা রানাউত। পেয়েছেন তারকা খ্যাতিও। তবে এ যাত্রাটা খুব সহজ ছিলো না নায়িকার জন্য। ক্যারিয়ারে অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের এ অবস্থানে পৌঁছেছেন তিনি। সম্প্রতি বলিউডের অন্ধকার দিক ও নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই চিত্রতারকা।

এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত জানান, আমি যখন মানালি ছেড়ে মুম্বাইয়ে আসি তখন আমার বয়স ১৬ বছর। একটা বিউটি কন্টেস্ট জিতে মুম্বাই এসেছিলাম। তারপর এক মহিলার সঙ্গে আমার যোগাযোগ হয় এবং তার সঙ্গে থাকতে শুরু করি। পরে এক চরিত্রাভিনেতার সঙ্গে আলাপ হয়। সে আমাকে বলিউডে কাজ পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন।

কঙ্গনার কথায়, আমরা তিনজন একসঙ্গে থাকতে শুরু করি। কিন্তু একসময় ওই চরিত্রাভিনেতা আমাকে পরামর্শ দিতে শুরু করেন। এমনকি আমার সঙ্গে থাকা মহিলাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে ওই ব্যক্তির কথা উঠতে-বসতে হতো তাকে।

'আমাকে বিভিন্ন পার্টিতে নিয়ে যেতেন উনি। একদিন আমি নেশাগ্রস্ত হয়ে তার সঙ্গে ঘনিষ্ঠ হয়। কিন্তু পরে বুঝতে পারি এটা আমার ইচ্ছার বিরুদ্ধে হয়েছিলো। সেদিন পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে খাওয়ানো হয় আমাকে। তারপর থেকেই ওই ব্যক্তি আমার সঙ্গে স্বামীর মতো আচরণ করতেন। প্রতিবাদ করতে গেলেই আমাকে মারধর করতেন।' যোগ করে বলেন কঙ্গনা।

'মনিকর্ণিকা' খ্যাত অভিনেত্রীর অভিযোগ, একটা সময় ওই অভিনেতা আমাকে দুবাইয়ের কয়েকজনের সঙ্গে পরিচয় করিয়ে দেন। তাদের সঙ্গে যোগাযোগ রাখতে ফোন নাম্বার নিতে বলেছিলেন। ভয় পেয়েছিলাম যদি আমাকে দুবাইয়ে পাচার করে দেওয়া হয়। শুধু তাই নয়, আমি বলিউডে সুযোগ পেয়েছি জেনেও ক্ষুব্ধ হন তিনি। সে আমাকে শুটিংয়ে না যাওয়ার জন্যও হুমকি দিয়েছিলেন। বিষয়টি পরিচালক অনুরাগ ক্যাশপকে জানিয়েছিলাম। পরে সে আমাকে তার অফিসে থাকার ব্যবস্থা করে দেন।

প্রসঙ্গত, টিনসেল টাউনে যাত্রা শুরুর পর থেকেই নানা বিষয় নিয়ে সরব হতে দেখা গেছে কঙ্গনা রানাউতকে। তবে সুশান্তের মৃত্যুর পর তার প্রতিবাদের সুর আরও চওড়া হয়েছে। বলিউডের নামি তারকাদের বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ আনছেন। পাশাপাশি ইন্ডাস্ট্রির অন্ধকার দিক নিয়েও একাধিকবার প্রকাশ্যে কথা বলেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ