Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আশুরায় যুবলীগের কোরআন খানী, দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৮:০২ পিএম

কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল এবং দুস্থ্য ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে যুবলীগ। আজ রোববার ১০ মহররম পবিত্র আশুরা উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাভোকেট বেলাল হোসাইন, সাবেক যুগ্ম-সম্পাদক অ্যাড. মামুন অর রশিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাঃ বদিউল আলম, সাবেক সহ-সম্পাদক জহির উদ্দিন খসরু, তাজ উদ্দিন আহমেদ, সাবেক কার্যকরী সদস্য, রওশন জামির রানা, এন আই আহমেদ সৈকত, মুক্তার চৌধুরী কামাল, যুবলীগ নেতা যুবলীগ ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, কামাল উদ্দিন খান, মাহবুবুর রহমান পলাশ, খোরশেদ আলম মাসুদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, কাজী ইব্রাহিম খলিল মারুফ, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, কৃষি ও সমবায় সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী টোটন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোফরান গাজী, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান।

উক্ত কোরআন খানী, দোয়া, মিলাদ মাহফিল পরিচালনা করেন- মুফতি এহসানুল হক জেহাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন