Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৮:২২ পিএম

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড ইউনিটে উপসর্গে ২ জন ও ডায়াবেটিস হাসপাতালে করোনা আক্রান্ত ৫ জনের মৃত্যু হয়েছে।
শনিবার বিকেল ৪ টা থেকে রাত সাড়ে ১১ টার মধ্যে তাদের মৃত্যু হয়।
হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা সাসপেক্টেড ইউনিটে উপসর্গে আলাউদ্দিন (৭৫) নামের এক ব্যক্তি বিকেল সাড়ে ৪ তায় মারা যান। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার নলতা গ্রামের বাসিন্দা। ২৮ আগস্ট দুপুরে তাকে করোনা সন্দেহ ভর্তি করা হয়েছিল। পরে বিকেল সাড়ে ৫ টায় হারুন-অর-রশিদ (৫৫) নামের আরও এক ব্যক্তি মারা যান। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার খড়লিয়া গ্রামে।
এছাড়া করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় খুলনা ডায়াবেটিস হাসপাতালের ৫ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, খুলনা মহানগরীর খান জাহান আলী থানাধীন মৃত মোঃ কিসমত গাজীর ছেলে মো: খোকন গাজী (৫৭), সদর থানাধীন আ: জলিল শিকদারের ছেলে আবুল কালাম আজাদ (৬৫), নড়াইল জেলার মো: লতিফ সরদারের ছেলে নজির সরদার (৬৮), যশোর জেলার শার্শা উপজেলার মৃত চান্দা আলী মোড়লের ছেলে মো: রওশন আলী (৬৫) ও খুলনা মহানগরীর দৌলতপুরের মোঃ দুলু মিয়ার স্ত্রী আসমা বেগম (৪৫)। তারা সকলে সন্ধ্যা থেকে রাত সাড়ে ১১ টার মধ্যে মারা যান।
খুলনা করোনা হাসপাতালের মূখপাত্র ডা. ফরিদ উদ্দিন আহমেদ তাদের মৃত্যু সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ