Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাগুরায় স্বামীর থাপ্পড়ে স্ত্রী নিহতের অভিযোগ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৯:০১ পিএম

এক থাপ্পড়ে নিজের স্ত্রীকে খুন করেছে মাগুরার সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের বাহারবাগ গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে আফজাল মোল্যা। রুটি বানাতে দেরি হওয়ায় সে স্ত্রীকে থাপ্পড় দিলে স্ত্রী মারা যায় বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মত আফজালের স্ত্রী লাবনী খানম (২০) আজ ৩০ আগস্ট রবিবার সকালে পাট বাছছিল। আফজাল দ্রুত তাকে রুটি তৈরী করে দিতে বললে রুটি তৈরীতে দেরি হওয়ায় উত্তেজিত আফজাল লাবনীকে মুখে উপর্যপুরী থাপ্পর মারে। থাপ্পড় খেয়ে লাবনী মাটিতে পড়ে গুরুতর অসুস্থ্য হলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। লাবনীর মৃত্যুর পর আতঙ্কিত হয়ে নিজ ঘরে লাবনীর শাড়ী দিয়ে গলায় পেচিয়ে আত্মহত্যার প্রচার করে আফজাল ও তার বাড়ির লোকজন পালিয়ে যায়।
নিহত লাবনী মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের ববিল্বপাড়া গ্রামের সাইফুল জমাদ্দারের মেয়ে। লাশ পোস্টমর্টেমের পর আজ বাদ মাগরিব বিল্বপাড়া গ্রামে জানাযা শেষে নহাটা ইন্দ্রপুর গোরস্থানে দাফন সম্পন্ন হবে।
এ বিষয়ে মাগুরা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে থানায় কোন মামলা হয়নি। লাশ মর্গে আছে। ময়নাতদন্তের পর পর জানা যাবে হত্যা না আত্নহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ