Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ১

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৯:০৩ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে গজরা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সিজান(১৮) নিহত হয়। অপর আরোহী রাহিম (১৮) মারাত্মক আহত হয়েছেন। রোববার বিকালে উপজেলার গজরা বাজার এর দক্ষিন দিক সোনা মিয়া মার্কেটের সামনে এ দুর্ঘটনায়টি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা, ঢাকা থেকে ছেংগারচর বাজার গামী ফ্রেশ কোম্পানির কাভার্ডভ্যান গজরা বাজারের দক্ষিণে টরকি কান্দা চৌরাস্তায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলটি ডান চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারাত্মক আহত হয়। পরে চিকিৎসার জন্য তাদের মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে চালক সিজান পথিমধ্যে মারা যায়। মোটরসাইকেলের অপর আরোহী রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে।

নিহত ব্যক্তি হলেন মোটরসাইকেল আরোহী সিজান (১৮)লুধুয়া গ্রামের রতন বেপারীর ছেলে ও আহত রাহিম (১৮) নান্দুরকান্দি গ্রামের হেলাল মিয়ার ছেলে।

এ ঘটনা থানা পুলিশকে জানানো হলে ট্রাক ও ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ড্রাইভারের নাম মোঃ মোবারক হোসেন, পিতা মোঃ রিপন মিয়া, গ্রাম- ইন্দাচলী, থানা-করিম গঞ্জ, জেলাঃ কিশোরগঞ্জ। গাড়ির হেলপার পলাতক।

মতলব উত্তর থানার এস আই আফসার উদ্দিন জানান আমরা সরজমিন তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। তবে এটা একটি মর্মান্তিক দূর্ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ