Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গভর্নরের ‘না’ বলার পরেও ট্রাম্প কেনোসা ভ্রমণের কথা ভাবছেন : হোয়াইট হাউজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১২:০১ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনের ডেমোক্রেট গভর্নর টনি ভারস এক চিঠিতে মার্কিন প্রেসিডেন্টকে শহরটিতে ভ্রমণ না করার পরেও ট্রাম্প এখনও কেনোসা ভ্রমণের কথা ভাবছেন বলে জানিয়েছে হোয়াইট হাউজ।গভর্নর তার চিঠিতে লিখেছেন, বর্তমান উত্তেজনাকর পরিস্থিতিতে কেনোসায় ডোনাল্ড ট্রাম্পের ভ্রমণ সমীচিন হবে না। -সিএনএন, ফক্স

এক বিবৃতিতে হোয়াইট হাউজের ডেপুটি প্রেস সচিব জুড ডেরি রোববার মধ্যরাতে বলেন, কেনোসার যে সকল সাথধাণ মানুষ প্রেসিডেন্টকে তাদের শহরে স্বাগত জানাতে চাচ্ছেন তাদের আচরণে আপ্লুত হোয়াইট হাউজ। যেভানে স্থানীয় আইন শৃঙ্খলা ও ব্যবসাকে ধ্বংস করে দেয়া হচ্ছে এর সমাধান গওয়া জরুরি। মঙ্গলবার শহরটিতে যাবার কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

এর মাত্র কয়েক ঘণ্টা আগেই চিঠিতে এভারস লেখেন, আমাদের রাজ্য আর কেনোসার জন্য প্রেসিডেন্ট ভাবছেন, এটিই অনেক বড় প্রাপ্তি। আমি মনে করি তার উপস্থিতিতে আমাদের ক্ষত আরও গভীর হবে। এই বিভক্তি দূর করার জন্য আপনার উপস্থিতি আরও দীর্ঘসূত্রিতা তৈরি করবে বলে আমি ভয় পাচ্ছি। আমরা উদাহরণ তৈরি করতে চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোয়াইট হাউজ

২৪ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন