Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সালমানকে বয়কটের হুমকি, পিছিয়ে গেল বিগ বস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১২:০৩ পিএম

বিতর্ক আর অভিযোগ যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড সুলতান সালমান খানের। সুশান্তের মৃত্যুতে অনেকেই তার দিকে আঙ্গুল তুলেছেন। এমনকি নেটদুনিয়ায় অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ। সেই ধারাবাহিকতায় এবার ভাইজানকে বয়কটের হুমকিও দেওয়া হচ্ছে। ফলে জনপ্রিয় ও বিতর্কিত রিয়্যালিটি শো 'বিগ বস' পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শোয়ের নির্মাতারা।

সুশান্তের মৃত্যুর বিচার দাবিতে যখন উত্তাল গোটা দেশ, ঠিক সেই মুহুর্তে রিয়্যালিটি শো 'বিগ বস'র শুটিংয়ে অংশ নিয়েছেন সালমান খান। বিতর্ক কিংবা সমালোচনার তোয়াক্কা না করেই শো'টির জন্য চালাচ্ছেন প্রচার-প্রচারণাও। যা একেবারেই ভালোভাবে নিতে পারেননি সুশান্ত ভক্তরা।

শোনা যাচ্ছে, এই শোয়ের সঞ্চালক হিসেবে দর্শকরা সালমান খানকে দেখতে চাইছেন না। এমনকি তার গ্রহনযোগ্যতা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। কেননা সুশান্তের মৃত্যুতে অনেককিছুই বদলে গিয়েছে। যদিও এতদিন শো'টির প্রাণ ছিলো তিনিই। তবে এখন সে বিষয়টিতে আমূল পরিবর্তন হয়েছে। আর সেকারণেই এমন উত্তেজনাকর পরিস্থিতি যতদিন স্বাভাবিক না হচ্ছে, ততদিন শোয়ের শুটিং বন্ধ রাখবেন নির্মাতারা।

'বিগ বস ১৪' আসরটি স্থগিত রাখার আরেকটি বড় কারণ হলো, এই রিয়্যালিটি শোয়ের সঙ্গে বেশকিছু চীনা সংস্থা যুক্ত ছিলো। তবে বর্তমান পরিস্থিতিতে তারা এই শো স্পন্সর করতে পারছে না। তাই নতুন করে স্পন্সরের খোঁজ করতে হচ্ছে নির্মাতাদের। শুধু তাই নয়, ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লীগ আইপিএলের সঙ্গে শো'টি সম্প্রচার করতে নারাজ কতৃপক্ষ। তাই আইপিএল শুরুর আগে কিংবা পরে 'বিগ বস ১৪'র সম্প্রচারে যেতে চান নির্মাতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন