Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে অটোরিক্সার ভাঙ্গারীর দোকানে বিস্ফোরণে নিহত-১, আহত-৩

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১:৪৬ পিএম

অটোরিক্সার মেরামত ও ভাঙ্গারীর দোকানে বিকট বিস্ফোরণে সবুজ মিয়া (৩৫) নামক এক ব্যক্তি নিহত ও তিন জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার মধ্যরাতে নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌর এলাকার শিবগঞ্জের।

নিহত সবুজ মিয়া দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের চলিতাপাড়া গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে। সে অটোরিক্সার ম্যাকানিক্স হিসেবে কাজ করত।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শাহ্ নুর এ আলম জানান, রবিবার রাত ১২টার দিকে দুর্গাপুর উপজেলার শিবগঞ্জ বাজারের মজিদ মার্কেটে কাঞ্চন মিয়ার অটোরিক্সার মেরামত ও ভাঙ্গারীর দোকানে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে দোকানের একাংশের দেয়াল এবং সার্টার উড়ে যায়। ভয়াবহ বিষ্ফোরণে জনমনে আতংক ছড়িয়ে পড়ে। বিষ্ফোরণে ভাঙ্গারী দোকানে থাকা ম্যাকানিক্স সবুজ মিয়ার হাত পা বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়াও দোকানের কিছুটা দূরে থাকা তিন জন আহত হয়। গুরুতর আহত নাহিদ হোসেনকে (২৩) মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য দুজনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা রয়েছে।

তিনি আরো জানান, কিসের থেকে কি কারণে এই ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ