Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অসুস্থ বৃদ্ধকে বাড়ি ফেরালেন মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ২:১৫ পিএম

করোনাকালে কাঁধে কাঁধ মিলিয়ে সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন শোবিজ তারকারা। এমন দুর্দিনে বলিউড অভিনেতা সোনু সুদ ও অক্ষয় কুমার অসহায়দের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন। এ তালিকায় পিছিয়ে নেই টলিগঞ্জের তারকারাও। একের পর এক দৃষ্টান্ত স্থাপন করছেন দেব, পাশে দাঁড়িয়েছেন বহু অসহায় মানুষের। ঠিক একইভাবে কাজ করছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

সম্প্রতি এক অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছিলেন মিমি চক্রবর্তী। মূলত ওই বৃদ্ধটি অসুস্থ অবস্থায় শহরের শেক্সপিয়ার সরণীতে পড়েছিলেন। পরে অনুরাধা নামে এক ব্যক্তির ফেসবুক পোস্ট নজরে আসতেই সাহায্যের হাত বাড়িয়ে দেন সাংসদ মিমি। নায়িকার চেষ্টায় সেই বৃদ্ধকে শম্ভুনাথ পন্ডিত হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। আর সেখানেই তার চিকিৎসা শুরু হয়।

এমন খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে বৃদ্ধটির বাড়ির লোকজন হাসপাতালে তার সঙ্গে দেখা করতে আসেন। তারপর জানা যায়, বৃদ্ধটির নাম কুমুদ শীল। রানাঘাটের বাসিন্দা তিনি। গত তিনমাস ধরে নিরুদ্দেশ ছিলেন। বর্তমান সঙ্কটের জেরে পেনশন তুলতে গিয়ে হারিয়ে যান কুমুদ।

আপাতত পরিবারের সঙ্গে নিজের বাড়িতে ফিরে গিয়েছেন কুমুদ শীল। তাদের ফিরে যাওয়ার সমস্ত খরচ ও ব্যবস্থা করে দেন মিমি চক্রবর্তী। আর সেজন্য অভিনেত্রীকে কৃতজ্ঞতা জানিয়েছে ওই বৃদ্ধের পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন