Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে সবাইকে কাঁদিয়ে চিরনিদ্রায় শায়িত হলো সিজান ও রাহিম

সড়ক দূর্ঘটনায় দুই তরুন নিহত

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৭:৩১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কাভার্ডভ্যান ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সিজান ও রাহিম নিহত হয়েছে। রোববার বিকালে উপজেলার গজরা বাজার এর দক্ষিন দিক সোনা মিয়া মার্কেটের সামনে এ দুর্ঘটনায়টি ঘটে।

সবাইকে কাঁদিয়ে চিরনিদ্রায় শায়িত হলো মতলবের সিজান ও রাহীম।মতলব উত্তর উপজেলার লুধুয়া আহম্মাদিয়া দাখিল মাদ্রাসা মাঠে কয়েক শহস্রাধিক লোকের উপস্থিতিতে একসাথে দু'জনের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে ৩১ আগস্ট সোমবার বাদ আসর লুধুয়া মাদ্রাসা গোরস্থানে পাশাপাশি সমাহিত করা হয়। জানাযা পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম। এলাকার গ্রহনযোগ্য ও জনপ্রিয় এই দুই তরুনের মৃত্যুতে স্থানীয়রা ছিল শোকে মুহ্যমান।
জানাযা পূর্বক সংক্ষিপ্ত আলোচনা করেন তোফায়েল হোসেন পাটোয়ারী আর জানাযায় ফতেপুর ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম নবী বাদল, মতলব উত্তর কাজী সমিতির সভাপতি কাজী মোঃ হেলাল উদ্দিনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা, ঢাকা থেকে ছেংগারচর বাজার গামী ফ্রেশ কোম্পানির কাভার্ডভ্যান গজরা বাজারের দক্ষিণে টরকি কান্দা চৌরাস্তায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলটি ডান চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারাত্মক আহত হয়। পরে চিকিৎসার জন্য তাদের মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে চালক সিজান পথিমধ্যে মারা যায়।
আহত মোটরসাইকেলের অপর আরোহী রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিল।ঢাকা নেয়ার পথে রাত সাড়ে নয়টার দিকে রহিমও(১৮) মারা যায়।

নিহতরা হলেন লুধুয়া গ্রামের মানিক বেপারীর ছেলে সিজান (১৮) ও হেলাল মিয়ার ছেলে রাহিম (১৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ