Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সাবেক ফুটবলার আসলাম পরিবারসহ করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৭:৪১ পিএম

জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক তারকা ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য শেখ মোহাম্মদ আসলাম পরিবারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৩০ আগস্ট নিজের ফেসবুকওয়ালে স্ট্যাটাস দিয়ে আসলাম এই তথ্য জানান। ফেসবুকওয়ালে তিনি লিখেছেন, ‘আমি, আমার স্ত্রী, ছোট মেয়ে, শাশুড়ি এবং বাড়ির কেয়ারটেকারসহ বাসার সবাই করোনায় আক্রান্ত হয়েছি এবং নিজ বাসভবনে চিকিৎসাধীন আছি। আমার সঙ্গে দেখা হয়েছে বা আমার সান্নিধ্যে বিগত দুই সপ্তাহে এসেছেন এমন সকলকে সতর্ক হওয়ার জন্য এবং কোনো লক্ষণ দেখা দিলে প্রয়োজনে চিকিৎসকের শরণাপন্ন হওয়ার অনুরোধ করছি।’ আসলাম সবার কাছে তার আরোগ্যের জন্য দোয়া চেয়েছেন, ‘আমার পরিবারের সকল সদস্যের দ্রুত সুস্থতার জন্যে সকলের নিকট দোয়া কামনা করছি। সবার কাছে ক্ষমা চাচ্ছি। আল্লাহ আমাদের সহায় হোক। সবাই সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। আল্লাহ ভরসা।’ আসলামের আক্রান্ত হওয়ার আগেরদিন ২৯ আগস্ট প্রাণঘাতি করোনাভাইরাস থেকে মুক্তি পেয়েছেন আরেক সাবেক তারকা ফুটবলার ও বাফুফে অন্যতম সহ-সভাপতি বাদল রায়।

আসলাম ও বাদল রায় ছাড়াও বাফুফের আরো তিন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর মধ্যে দুই সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর ও ফজলুর রহমান বাবুল মুক্তি পেলেও আরেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি এখনো করোনামুক্ত হননি। অন্যদিকে বাফুফের সাবেক সদস্য আরেক তারকা ফুটবলার হাসানুজ্জামান খান বাবলুও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাসায় আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন