Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চট্টগ্রামে স্বামীকে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নগরীর বায়েজিদ এলাকায় স্বামীর কাছ থেকে স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে শহীদ কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, দেলোয়ার হোসেন স্ত্রীকে নিয়ে বাসায় ফেরার পথে অক্সিজেন আলপনা ক্লাবের সামনে শফি নামে এক সন্ত্রাসী তাদের আটক করে। এ সময় সে ওই দুজনের পরিচয় জানতে চায়। স্বামী স্ত্রী পরিচয় দেয়ার পর তার কাছে কাবিননামা দেখতে চায়। একপর্যায়ে শফি (৩৪), তার বন্ধু বাদশা (৩৬), ইব্রাহিম (৩৬), মো. জাবেদ (২৮) ও রবিনকে (১৯) ডেকে নিয়ে জড়ো করে তাদের দুজনকে কথিত হুজুরের বাড়িতে নেয়ার কথা বলে জোর করে অটোরিকশায় তুলে নেয়।
কয়েক ঘণ্টা তাদের ঘুরিয়ে দেলোয়ারকে অটোরিকশায় আটকে রেখে তার স্ত্রীকে মধ্যম শহীদনগর সালমা কলোনীর ৫ম রুমে নিয়ে পালাক্রমে ৫ জনে ধর্ষণ করে। জিম্মি অবস্থায় থেকে ৯৯৯ কল করে পুলিশের সাহায্য চান দেলোয়ার হোসেন। খবর পেয়ে পুলিশ ধর্ষিতার দেখানো মতে চারজনকে গ্রেফতার করে। তবে মূলহোতা শফি এখনও পলাতক রয়েছে।
বায়েজিদ থানার ওসি প্রিতম সরকার জানান, গ্রেফতার বাদশা, জাবেদ ও রবিন ধর্ষণের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। ইব্রাহিমকে রিমান্ডে আনার আবেদন করা হয়েছে।
শিশুকে ধর্ষণ
রাঙ্গুনিয়ায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আবদুল খালেককে (৩৫) রোববার উপজেলার শিলক এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৫ আগস্ট বিস্কুটের লোভ দেখিয়ে ওই শিশুকে ধর্ষণ করে সে। রোববার শিশুটির মা থানায় মামলা করে। পুলিশ জানায়, গ্রেফতারের পর আবদুল খালেক অপরাধ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০
১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন