Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার আবেদন স্বাস্থ্যের অবস্থা দেখে সিদ্ধান্ত : সাংবাদিকদের আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা এবং দরখাস্তে কি লেখা আছে তা বিবেচনা করে তার (খালেদা জিয়া) স্থায়ী মুক্তিতে পরিবারের পক্ষে জমা দেয়া আবেদনের বিষয়ে সিদ্ধান্ত দেবে সরকার। গতকাল সচিবালয়ে মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে অনলাইনে কেবিনেট বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আমাকে বলেছেন তিনি একটি দরখাস্ত পেয়েছেন৷ আগামী সেপ্টেম্বরের ২৪ তারিখ ৬ মাস শেষ হয়ে যাবে খালেদা জিয়ার অস্থায়ী মুক্তির মেয়াদ। তারা সেটার এক্সটেনশন চেয়েছেন। স্বারাষ্ট্রমন্ত্রী সেই দরখাস্তের কপি আমাদের কাছে পাঠিয়েছেন। তবে সেটা এখনও আমার কাছে এসে পৌছায়নি। পৌঁছালে দেখবো। তিনি আরো বলেন, দরখাস্তে কী লিখেছেন সেটা এখনও আমি জানি না। সেক্ষেত্রে আমি কী বিবেচনা করবো দরখাস্ত না পড়ে কথা বলাটা আমার ঠিক হবে না।
উল্লেখ, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার জামিনের মেয়ার বৃদ্ধির আবেদন জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের কাছে পত্র দিয়েছেন। সেই আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। ##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন