Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় র‍্যাবের হাতে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার, এক পাচারকারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

কক্সবাজার জেলার উখিয়া হলদিয়া পালং এলাকা থেকে তিন কোটি টাকা মূল্যের ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

জানা গেছে, গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়ার হলদিয়া পালং ৬ নং ওয়ার্ডস্থ পালং গ্রামের বাগঘুনা মার্কেটের কাছে অবস্থান করছে।

সেখানে পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর তারা মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। এই সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ কক্সবাজার এর একটি চৌকশ দল ৩১ আগস্ট সন্ধয়া সাড়ে সাত টায় সেখানে অভিযান চালায়।
র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় আসামী আব্দুল গফুর (১৯), পিতা-মৃত আনােয়ার ইসলামকে আটক করে র‍্যাব সদস্যরা।
তার বাড়ি ঘােনারপাড়া, ইউপি-চাক ঢালা, থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা-বান্দরবান। এসময় আরো একজন অজ্ঞাত আসামী কৌশলে পালিয়ে যায়।
পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটক আসামীর সাথে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমােট ৬০ (ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ব্যাপক জিজ্ঞাসাবাদে আসমী স্বীকার করে যে, পলাতক আসামীর সহযােগিতায় দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ এবং উখিয়া সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছিল তারা।

উদ্ধারকৃত মাদকের (ইয়াবার) মূল্য আনুমানিক তিন কোটি টাকা বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ